পুরো বিশ্বে করোনাভাইরাস নিয়ে হিমশিম, সেখানে বাংলাদেশের এমপি মন্ত্রী এটা নিয়ে মজা করে

আওয়ামী লীগ সরকার করোনাভাইরাস টাকে তাদের রাতের নির্বাচন মনে করতাছে , তারা মনে করে এটা নিরমুল করা এক রাতের বেপার মাত্র। এক মন্ত্রী ত বলে আমাদের শেখ হাসিনা যখন দেশের প্রদান মন্ত্রী তখন করোনা তরোনার কোন বয় নাই আরেক জন বলে আমাদের প্রদান মন্ত্রী আল্লাওলা করোনাভাইরাস বাংলাদেশে আসবেনা অন্য একজন বলে এটা কিছু না ঠাণ্ডা কাশি মাত্র। আর আমাদের মন্ত্রী ওবায়দুল কাদেরত আছে এক জন কখন যে কিবলে তা বলা খুব মুসকিল।

আর বিরদিদল ত আছে একটা , আওয়ামী লীগ সরকার কি বলে তা শুনে তার বিপ্রতিতে কথা বলা। আর কোন কাজ আছে বলে আমার মনে হয় না। সারা দিন আওয়ামী লীগ এর কথা শুনে বাসায় বশে দিন শেষে তার সমালচনা করা।

যেখানে ইতালি, আমেরিকা , ফ্রান্স, কানাডা, জার্মানি, চীনর মত দেশ আজ করোনাভাইরাস এর সাতে পেরে ওঠে পারতেছেনা সেখানে আল্লাওলা প্রদান মন্ত্রীর জন্য আমারা বেচে যাব আমাদের কিছু হবেনা।

আমাদের বিশ্ব নবী যে দেশে গুমিয়ে আছেন সে দেশ কি বাদ আছে করোনাভাইরাস থেকে, আর আমাদের দেশে ত চুর বাটপার এর অবাব নাই। আজ যারা বর বর কথা বলতাছে কাল যদি তারা কেও এই ভাইরাস এ আক্রান্ত হয় তখন কি হবে এবং কি বলবে তা শোনার অপেক্ষাই আছি আমারা আবাল জনতা।

Related posts

Leave a Comment